দিনে ২৩ বার হস্ত-মৈথুন যুবকের! গার্লফেন্ডের অনুরোধে আরও একবার করতে গিয়ে প্রান হারালো যুবক

হস্ত-মৈথুন শব্দ পড়েই নাক শিঁটকোন কিম্বা লজ্জায় মুখ লাল হয়ে যায় ৷ এরকম হওয়ার অবশ্য কিছু নেই ৷ ন্যাশানাল সার্ভে অফ সেক্সসুয়াল হেলথ অ্যান্ড বিহেভিয়ারের রিসার্চ অনুযায়ি প্রতিটা মানুষ জীবনে কখনও না কখনও হস্তমৈথুন করেছেন ৷ হস্তমৈথুন এমন একটি অভ্যাস যা একবার কাউকে পেয়ে বসলে ত্যাগ করা খুবই কষ্টকর হয়ে দাড়ায়।

শুধু তাই না অভ্যাসটিই এক সময় অনেকের যৌন জীবন বিপর্যস্ত করে তুলে। আমরা সকলেই জানি পুরুষ বলুন বা মহিলা সকলের ক্ষেত্রে হস্তমৈথুন একটি স্বাভাবিক বিষয়। কম বেশি সকলেই আমরা সকলেই হস্তমৈথুন করে থাকি। তবে এবার হস্তমৈথুন করতে গিয়ে প্রাণ হারিয়ে ফেললেন খোদ একজন বাংলার যুবক।

ঘটনাটি ঘটেছে আমাদের রাজ্যের নদিয়া জেলায়। তবে এটা আপনার অবিশ্বাস্য হলেও ঘটনাটি একদম বাস্তব। তবে অবিশ্বাস্য হলেও যুবকের বয়স মাত্র ২৩ বছর ।

সম্প্রতি যুবক টি তার প্রেমিকার অনুরোধে হস্ত-মৈথুন করা শুরু করে। এবং একের বেশি বার করতে থাকে। আর এরকম করতে করতে সে প্রায় ২৩ বার করে ফেলে হস্তমৈথুন। ২৩ বার করার পর ওই যুবক ক্লান্ত হয়ে পড়ে। এবং আর একবার করতে যায়।

কিন্তু এই শেষ বার করতে গিয়ে হয় বিপত্তি। শেষ বার করতে গিয়েই বিপদে পড়ে যায় ওই যুবক। শেষ বার করার পর সে আর উঠে দাড়াতে পারছিল না। তখন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন সেখানেই ভর্তি আছে ছেলেটি।