হুট করে নির্বাচন করার ঘোষণা দিলেন চিত্রনায়ক সাইমন

একরকম হুট করেই নির্বাচনের ঘোষণা দিলেন এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। আসন্ন শিল্পী সমিতির সেক্রেটারি পদে নির্বাচন করার ঘোষণ দিলেন তিনি। আগামী জুন মাসে চলচ্চিত্র শিল্পী সমিতির দুই বছর মেয়াদি কার্যনির্বাহী পরিষদের মেয়াদ শেষ হচ্ছে। এরপরেই তিন মাসের মধ্যে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর সেই নির্বাচনের নতুন প্যানেল নিয়ে সেক্রেটারির পদে দাঁড়াবেন সাইমন সাদিক। এরই মধ্যে নিজের প্যানেল গোছাতে মনোযোগি তিনি।

বিষয়টি গণমাধ্যমকে তিনি নিজেই নিশ্চিত করেছেন। জানা গেছে, গত ৩১ জানুয়ারি শিল্পী সমিতির বার্ষিক ভনভোজনের ঠিক আগের সময়টাতে সেক্রেটারি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেন সাইমন।

এরপর তিনি সিনিয়র শিল্পী ও সহকর্মীদের সঙ্গেও পরামর্শ করেন। তাদের উৎসাহ পেয়েই নির্বাচনে দাঁড়ানোর মনোবল দৃঢ় হয় তার। গত নির্বাচনে প্রথমবার সমিতির ভোটে অংশ নিয়েছিলেন সাইমন। মিশা-জায়েদ খানের প্যানেল থেকে নির্বাহী সদস্য (ইসি) পদে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিতও হন তিনি

সেক্রেটারি পদে নির্বাচন করার বিষয়ে সাইমন বলেন, সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছি এটা ফাইনাল। যদি জানতে চান কেন? তাহলে বলবো, আমি, এখন নির্বাহী সদস্য হিসেবে কাজ করছি। এ পদে থেকে শিল্পীদের স্বার্থে তেমন কাজ করার সুযোগ থাকে না। তাই সেক্রেটারি পদে নির্বাচন করবো।’

বর্তমান সেক্রেটারি জায়েদ খানের বিষয়ে তিনি বলেন, আমাদের মধ্যে ঝামেলা হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।

তার সঙ্গে আমার কালও ফোনে কথা হয়েছে। তাকেও বলেছি আমি নির্বাচন করতে চাই। তিনিও সায় দিয়েছেন।