সহজ কিস্তিতে মোটরসাইকেল দিচ্ছে ‘হিরো’

কিস্তি সুবিধা আগের চেয়ে আরও সহজ করল হিরো মোটরসাইকেলের দেশীয় পরিবেশক নিলয় মোটরস লিমিটেড। মাত্র ২০ হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে সহজ কিস্তিতে হিরো বাইক কেনা যাবে।

দেশের হিরোর সব মডেলের ওপর সহজ শর্তে কিস্তি সুবিধায় বাইক কেনার সুযোগ দিচ্ছে। হিরো তাদের এ অফারের নাম দিয়েছে ‘আমার হিরো’।

বর্তমানে দেশের বাজারে হিরোর একটি ১০২ সিসির স্কুটার এবং আটটি বিভিন্ন মডেলের বাইক রয়েছে। এসব বাইকের দাম ৮২ হাজার টাকা থেকে ১ লাখ ৫৯ হাজার ৯৯০ টাকার মধ্যে।

হিরো নতুন এই কিস্তি সুবিধা চাকরিজীবী, ব্যবসায়ীসহ অন্যান্য পেশার মানুষ পাবেন।

হিরো মোটরসাইকেলের দেশীয় পরিবেশক নিলয় মোটরস লিমিটেড অনুমোদিত যেকোনো শো-রুম থেকে ১৫০ টাকার আবেদন ফর্ম কিনে জাতীয় পরিচয় পত্র বা পাসপোর্টের ফটোকপিসহ জমা দিয়ে কিস্তিতে মোটরসাইকেল কেনার আবেদন করতে হবে।

১০০ থেকে ১১০ সিসির মোটরসাইকেলের জন্য ২০ হাজার টাকা এবং ১২৫ থেকে ১৫০ সিসির জন্য ১৫ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে কিস্তিতে বাইক নেওয়া যাবে।

৬ থেকে ১৮ মাসের কিস্তিতে মোটরসাইকেল কেনার পাশাপাশি আপনি চাইলে একই সুবিধায় অগ্রিম কিস্তি পরিশোধে সুবিধা পাবেন।

এ ছাড়া কিস্তিতে কেনা বাইকের রেজিস্ট্রেশন ফিও কিস্তিতে পরিশোদের সুবিধা দিচ্ছে।

হিরো মোটরসাইকেলের দেশীয় পরিবেশক নিলয় মোটরস লিমিটেডের তেজগাঁও শাখার বিক্রয় কর্মকর্র্তা কামরুল হাসান বলেন, হিরো মোটরসাইকেলের বিভিন্ন মডেলের বাইকে কিস্তি সুবিধা আরও সহজ করা হয়েছে। এতে করে মোটরসাইকেল কেনার স্বপ্ন অনেকেরই পূরণ হবে।

পরবর্তী ঘোষণ না দেওয়া পর্যন্ত সারাদেশে এ অফার চলবে।