সম্পর্ক ভাঙার দশ বছর পর দিনার-সুইটির ফের দেখা

সেই রেল স্টেশনে! যেখান থেকে তাদের সম্পর্কের শুরু হয়, আবার শেষও হয়! প্রায় দশ বছর পর রায়হান আর মিতালির দেখা। এতো বছর পর দেখা হওয়ায় দু’জনে বেশ আবেগঘন মুহূর্তে চলে যায়। ফিরে আসে প্রেমের সোনালী দিন।

তাদের গল্পের সঙ্গে এই প্রজন্মের অমিত ও লাজের জীবনের গল্পটাও প্রায় একই। সামান্য একটি ভুলের কারণে রায়হান ও মিতালির জীবনে যে বিচ্ছেদের ঘটনা ঘটে তা যেন কোনোভাবেই অমিত ও লাজের জীবনে না ঘটে এই প্রত্যাশার একটি গল্প।

সম্প্রতি এমনই এক গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘তখন এই সময়ে’। থ্রি সিক্সটি ডিগ্রির ব্যানারে নির্মিত নাটকটি লিখেছেন সৈয়দ ইকবাল আর পরিচালনা করেছেন মাসুদ আল জাবের।

দিনার-সুইটি
নাটকে রায়হান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনার। তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী তানভীন সুইটি। নাটকে নতুন প্রজন্মের জুটি হিসেবে দেখা যাবে নিলয় আলমগীর ও নুসরাত জান্নাত রুহী।

এ নাটকে কাজ করা প্রসঙ্গে তানভীন সুইটি বলেন, ‘অনেকদিন পর চমৎকার একটি গল্পে কাজ করলাম। ইন্তেখাব দিনারের সঙ্গেও কাজ হলো। একটি ভালো নির্মাণ তখন এই সময়ে’। আশা করি দর্শক নাটকটি উপভোগ করবেন।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন সুজাত শিমুল, ইশরাত হক, শাহজাহান কবীর, বাদশা বুলবুল, রিফাত আরা রুম্পাসহ একঝাঁক নৃত্যশিল্পী।

পরিচালক মাসুদ আল জাবের বলেন, ‘নাটকের গল্পটা একেবারেই অন্যরকম। দুই প্রজন্মের দুই জুটির জীবনের গল্প তুলে ধরেছি। গল্পের প্রয়োজনে নাচের আয়োজন এবং রেলস্টেশনসহ নানা জায়গায় শুটিং করেছি। সব মিলিয়ে অন্যরকম একটি গল্পের নাটক দেখবেন দর্শক।’

পরিচালক আরও জানান, নাটকটি খুব শিগগিরই এনটিভির পর্দায় প্রচার হবে।